শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

আপডেট
মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২ সেরা ৫০ এ কুবির অনন্যা

মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২ সেরা ৫০ এ কুবির অনন্যা

আব্দুল্লাহ, কুবি প্রতিনিধি; দ্বিতীয় বারের মতো বিবাহিত নারীদের নিয়ে শুরু হওয়া  সুন্দরী প্রতিযোগিতা ‘বি বি বি ( বিডি বাজেট বিউটি )মিসেস ইউনিভার্স বাংলাদেশ- ২০২২ প্রতিযোগিতায়  সেরা ৫০ এ জায়গা করে নিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক শিক্ষার্থী সহিহা কবীর অনন্যা।
আজ সোমবার (১৭ অক্টোবর) মিসেস ইউনিভার্স বাংলাদেশের ফেসবুক পেইজে এই তথ্য প্রকাশ করে।
প্রাথমিক বাছাই শেষে  ৮,৯,১০ অক্টোবর শুরু হয় সেরা ১০০ নিয়ে তিন দিনের গ্রমিং। গ্রমিং শেষে অডিশনের মাধ্যমে বাছাই করা হয় সেরা ৫০।
এই সাফল্যে সম্পর্কে নিজের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, প্রথমত সেরা ১০০তে আসবো এটাই আশা করিনি। এরপর যখন তিন দিনের গ্রুমিং সেশনের পর সেরা ৫০ এর অডিশন হলো তখন আগের থেকে অনেক বেশি টেনশন হচ্ছিল। গ্রুমিংয়ের দুদিন পর রেজাল্ট দেওয়ার কথা থাকলেও তা পিছিয়ে আজ সকালে দেয় রেজাল্ট। এদিকে এ নিয়ে টেনশনে আমি প্রায় অসুস্থ হয়ে গেছিলাম। কারণ আমার সাথে অনেক মানুষ আশা জড়ানো ছিল। সবার চাওয়া আমার থেকেও বেশি ছিল। সবার এই চাওয়া অনন্যা জিতবে, অনন্যা সেরা ৫০ এ থাকবে এতো মানুষের আশা ও দোয়াতেই আলহামদুলিল্লাহ আমি আজ এখানে আসতে পেরেছি। আমি সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ।
সেরা ১০০ থেকে ৫০। আত্নবিশ্বাস আগের থেকে বেশি কিনা জানতে চাইলে বলেন, আত্নবিশ্বাস কেমন তা বলতে পারবো না। কারণ সেরা ৫০ এ যারা এসেছে সবাই এর পাপ্য। এখানে সবাই মেধাবী, সবাই বেশ সুন্দর , সবাই সামনে যাওয়ার যোগ্যতা রাখে। সেরা ২০ বা সামনে যাওয়ার জন্য আরো খানিকটা পথ যেতে হবে। আমি অতটা আশা নিয়ে অপেক্ষা করছি না। আমি শুধু চাই ভালো কিছু করতে যাতে সবাই খুশি হয়।
এই গ্রমিং এ নিজের অর্জনের কথা বললে বলেন,
প্রথমে টপ ১০০নিয়ে তিন দিনের গ্রুমিং শুরু হয়। এটা আসলে প্রাথমিক গ্রুমিংয়ের পাশাপাশি বলা যায় সারাজীবনের গ্রুমিং । এখানে শুধু যে আমাদের নাচ শেখানো হয়েছে এমন না । এর পাশাপাশি নিজেকে সুস্থ রাখার নানা পদ্ধতিও, একটা নির্দিষ্ট সময়ের পর নিজের যত্ন এসবও শিখতে পেরেছি। শ্রদ্ধেয় আব্দুর নূর তুষার স্যারের  ক্লাস ছিল বড় পাওয়া। উনার কাছ নতুন করে শিখেছি কিভাবে কথা বলতে হয়, কিভাবে একটা উত্তরকে সংক্ষেপে সুন্দর করে দেওয়া যায়। এছাড়াও কিভাবে নিজেকে সুন্দর করে উপস্থাপন করা যায় তার পাশাপাশি এমন কিছু জিনিস শিখতে পেরেছি যা  আমাদের ভবিষ্যৎ তে কাজে লাগবে।
আসলে আমার নামের সাথে জড়িয়ে আছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ভাবতেই গর্ববোধ হয়। আমার এই ছোট্ট অর্জনে বিশ্ববিদ্যালয়ের এতো এতো মানুষের ভালোবাসা পাই তা সত্যিই আমাকে অভিভূত করে।
  আমি একটা কথা বলতে চাই, আমার জন্য সবাই দোয়া করবেন যাতে ভালো কিছু হয় আর এই প্রতিযোগিতায় সামনে না যেতে পারলেও এই স্বল্প সময়ে যা শিখেছি যা পেয়েছি তা যেন ধরে রাখতে পারি।
উল্লেখ্য, সামনে তিন দিনের গ্রমিং ও অডিশনের মাধ্যমে    পর্যায়ক্রমে বাছাইয়ের মাধ্যমে সেরা ২০, ১০ ও ৩ নির্বাচিত করা হবে। সর্বশেষ ২৯ জুলাই সেরা ৩ নিয়ে আয়োজিত হবে ফাইনাল রাউন্ড গালা নাইট।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |